NewsBoxBD
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিপিএলকে বিদায় জানালেন মাশরাফী


নিউজ বক্স বিডি

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪, ১১:১৪ পিএম

বিপিএলকে বিদায় জানালেন মাশরাফী

মাশরাফী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে মাশরাফী বির মোর্ত্তজার নেতৃত্বে পাঁচ ম্যাচ খেলে প্রতিটিতেই হারের স্বাদ পেয়েছে সিলেট স্ট্রাইকার্স। এবার বিপিএলে খেলা নিয়ে মাশরাফীকে অনেক সমালোচনার শিকার হতে হয়েছে। অবশেষে বিপিএল থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন এই তারকা ক্রিকেটার। মূলত জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে বিপিএল ছাড়ছেন তিনি।

বুধবার ( ৩১ জানুয়ারি) এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে সিলেট স্ট্রাইকার্স। যেখানে বলা হয়েছে মাশরাফীর পরিবর্তে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সহঅধিনায়ক মোহাম্মদ মিঠুন।

বিবৃতিকে আরও জানানো হয়েছে, পুরো আসরের জন্যই মাশরাফীকে ছাড়তে হচ্ছে না সিলেটের। দলটির প্রত্যাশা নিজের রাজনৈতিক ক্যারিয়ারের পর সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যুক্ত হবেন তিনি। এতদিনের নেতৃত্বের জন্য ধন্যবাদ বার্তাও দেওয়া হয়েছে মাশরাফীকে।

শুরু থেকেই চলতি বিপিএলে চাপে ছিলেন এই টাইগার ক্রিকেটার। বোলিংয়ে রানআপ কমিয়ে হয়েছেন অফ-স্পিনার। ব্যাটার হিসেবে রানিংয়ে ব্যাপক আকারে ভুগছেন। টুর্নামেন্টে দলও ভালো অবস্থানের নেয়।

কয়েকদিন আগেই মাশরাফীর ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছিলেন সাবেক সতীর্থ মোহাম্মদ আশরাফুল। তিনি সত্যিই খেলার মত অবস্থায় আছেন কিনা বা নিজ থেকে খেলতে আগ্রহী কিনা সেসব নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। মাশরাফী নিজেও জানিয়েছেন, ফিট না হয়ে খেলা আদর্শ না। কিন্তু সিলেট দলের ম্যানেজার স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন, ফ্র্যাঞ্চাইজি মালিকপক্ষের চাওয়াতেই ম্যাশ নামছেন মাঠে।

বিপিএল ব্যস্ততায় দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনও উপস্থিত হতে পারেননি নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য।
 

Side banner
Link copied!