NewsBoxBD
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জাজের ‍‍`চিতা‍‍` সিনেমায় অনন্ত-বর্ষা


নিউজ বক্স বিডি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ১২:১৯ এএম

জাজের ‍‍`চিতা‍‍` সিনেমায় অনন্ত-বর্ষা

ফাইল ছবি : অনন্ত জলিল ও বর্ষা

প্রয়াত লেখক কাজী আনোয়ার হোসেনের অমর সৃষ্টি ‘মাসুদ রানা’  এই লেখকের ‘অপারেশন চিতা’ নামের উপন্যাস থেকে এবার নির্মিত হবে ‘চিতা’ নামের একটি সিনেমা। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমায় জুটিবদ্ধ হতে চলেছেন তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা!

সম্প্রতি এমন ঘোষণা দেয় দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তবে এর নায়ক-নায়িকা রূপে কারা অভিনয় করবেন সে সম্পর্কে কিছু জানানো হয়নি তখন।

জাজের প্রযোজক শুধু বলেছিলেন, ‘বড় চমক থাকবে’। অবশেষে জানা গেছে, সেই চমকের নাম, ‘অনন্ত জলিল’! সঙ্গে যথারীতি থাকছেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে ‘চিতা’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। সেখানেই এ সিনেমার নায়ক-নায়িকার নাম ঘোষণা দেওয়া হয়। এ সিনেমার মাধ্যমে প্রথমবার জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা করতে যাচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা।

জানা যায়, জাজের প্রযোজনায় ‘চিতা’ সিনেমাটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস। আসছে মে মাসে এর শুটিং শুরু হবে। শুটিংয়ের জন্য বাংলাদেশ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামের বিভিন্ন লোকেশনকে নির্বাচন করা হয়েছে।

এর আগে কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট গোয়েন্দা চরিত্র ‘মাসুদ রানা’ সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হয়েছিল বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় ‘এমআর-৯: ডু অর ডাই’নামের একটি সিনেমা।

Side banner
Link copied!